Saturday 2 May 2015

দেখুন আপনার পরিবারের সদস্য কখন কোন মোবাইলে কথা কত মিনিট কথা বলে !


আজ খুব মজার ও প্রয়োজনীয় ট্রিকস আপনাদের সাথে সবার সাথে শেয়ার করবো শুধুমাত্র গ্রামীণ ফোন গ্রাহকদের জন্য,  পিতামাতা বা অভিভাবকরা চাইলে আপনার সন্তানের নাম্বার ট্র্যাক করে তার একটিভিটির দিকে নজর রাখতে পারেন আমি যে ট্রিকস টি দিচ্ছি তা শুধুমাত্র গ্রামীণফোন গ্রাহকদের কাজে লাগবে, বাংলালিংক , এয়ারটেল, টেলিটক রবি , সিটিসেল গ্রাহকরা বৃথা চেষ্টা করবেন না ।

গ্রামীণফোন গ্রাহকরা প্রথমে এই লিংকে যান
>এবার যে গ্রামীণফোন নাম্বার ট্র্যাক করতে চাইছেন সেটার  ০১৭ এর পর শেষের ৮ ডিজিট বসান
>তারপর First Name ও last Name বসান
>এবার আপনার নিজের ইমেইল আইডি টাইপ করুন , লক্ষ্য করুন আপনার ইমেইল আইডি টাইপ শেষ করার সাথে সাথে ডান Success লেখা এসেছে এবার ব্রাউজারের জন্য ট্যাবে আপনার ইমেইল আইডিতে লগইন করেন দেখুন GP eCare থেকে Email Verification Code কোড পাঠানো হয়েছে কোডটা কপি করে জিপির রেজিঃ পাতায় ফেরত যান ।
> Verification Code এর ঘরে ইমেইল থেকে পাওয়া কোড পেস্ট করুন বা বসান
এবার বাকিতথ্য আপনার প্রয়োজন অনুযায়ী পুরন করার পর সঠিকভাবে ক্যাপচা কোড মিলান ও I have read and agree to theমার্ক করে Create My Account প্রেস করুন ।
গপ Call track
এমন দেখালে বুঝে নিন Registration completed হয়েছে ঐ মোবাইলে লগইন পাসওয়ার্ড পাঠানো হয়েছে , এবার ইমেইলে ভেরিফাই লিংক পাবেন Verify লিংকে ক্লিক করে ইমেইল কনফার্ম করে নিন ।
এবার আপনাকে আসল কাজটা করতে হবে ঘরের মোবাইল হলে তো নিজেই পাসওয়ার্ড পেয়ে যাবেন , আর যদি দুরের মোবাইল হয় তাকে ভুলভাল বুজিয়ে ম্যাসেজটা আপনাকে ফরোয়ার্ড করে পাঠাতে বলুন অথবা খুব ভাল করে শুনে লিখে রাখবেন পাসওয়ার্ড উদ্ধার করতে পারলে কেল্লা ফতে আর পাসওয়ার্ড না পেলে আপনি ব্যর্থ ।
এবার আসুন পরের কাহিনি জানি
এবার এখানে ক্লিক করুন ঐ মোবাইল নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আগের পাসওয়ার্ড চেঞ্জ করে নিন ,
GP eCare services
লগিন করার সাথে সাথে মোবাইলে ও ইমেইলে সেসন কোড পাঠাবে , আপনি যখন কল লিস্ট , এসএমএস ও ঐ নাম্বারের বিস্তারিত দেখতে চাইবেন সেসন কোড প্রবেশ করতে বলবে,  ইমেইল থেকে  কপি করে দেন আর দেখুন আপনার বন্ধু, বান্ধবী ও পরিবারের সদস্য কখন কোন মোবাইল নাম্বারে কথা কত মিনিট কথা বলেছে , কবে কখন কোন নাম্বারে এসএমএস আদান প্রদান হয়েছে , কবে কত টাকা ফ্লেক্সিলোড করা হয়েছে আরো অনেক তথ্য ।

No comments:

Post a Comment