Tuesday 11 February 2014

আপনার ফটোকে সুন্দর করতে ব্যবহার করুন

বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম দারুন একটি ফটো এডিটিং সফটওয়্যার আশাকরি আপনাদের কাজে আসবে । আমার এই পোস্ট পড়ার পর অনেকে ভাববেন এটা তো ফটোশপ দিয়েই করা যাই । আমি তাদের কে বলবো সেটা আমিও জানি ফটোশপ দিয়ে ফটো বিষয়ে সব কিছু করা যাই কিন্তু তার জন্য আপনাকে হতে হবে ভাল অভিজ্ঞ , কিন্তু আমরা সেরকম অভিজ্ঞ না হবার কারনে নিজের ফটোকে ঠিক ভাবে এডিট করতে পারি না । তাই আজকে আপনাদের জন্য মাত্র ৪ এমবি এর সফটওয়্যার নিয়ে এলাম ।
এটা দিয়ে আপনি আপনার ফটো থেকে দাগ , ফটোকে উজ্জ্বল , টেক্সট এই সব দিতে পারবেন তাহলে আর দেরি না করে নীচে থেকে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন । আরে সফটওয়্যার নাম টাই বলা হয়নি সফটওয়্যার নাম - PhotoInstrument ।
=/> এবার দেখে নিন কিভাবে ব্যবহার করবেন । আমি সাধারন কিছু স্ক্রীন শর্ট দিব ব্যবহার করা খুব সোজা তাছাড়া সফটওয়্যার অন করার সময় কিভাবে কাজ করবেন তা দেখতে পাবেন ।
১// সফটওয়্যার ওপেন করে File এ চলিচক্করে open এ ক্লিক করুন তারপর ফটো সিলেক্ট করুন । নীচের চিত্রে দেখুন ……
Screenshot_4
২// এবার দেখে নিন নীচের চিত্রে …
photoinstrument-
=/> আশাকরি কিছুটা হলেও বুজতে পারলেন । তাহলে এবার নীচে থেকে ডাউনলোড করে ব্যবহার করে নিন ।।
do loho
http://www.mediafire.com/download/PhotoInstrument
=/> এটা যেহেতু পেইড সফটওয়্যার তাই এটাকে ফুল ভার্সন করে নিতে হবে । এর জন্য RAR ফাইল টি Winrar দিয়ে ওপেন করে দেখুন তার সাথেই key ফাইল আছে , নীচে দেখুন কিভাবে ফুল ভার্সন করবেন …
১// প্রথমে সফটওয়্যার টি সাধারন ইন্সটল করে নিন , তারপর ওপেন করুন এবার Buy Now এ ক্লিক করুন Registration এ ক্লিক করুন আমার দেওয়া Nmae এবং key গুল টাইপ করুন তাহলেই ফুল ভার্সন হয়ে যাবে । নীচের চিত্রে দেখুন
Screenshot_3
=/> ব্যাস হয়েগেল । এই পোস্টটি ভাল লাগলে একটি কমেন্ট করবেন । আর আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন ।
=/> তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

No comments:

Post a Comment